সপরিবারে গৌতম গম্ভীরকে হত্যার হুমকি

সপরিবারে গৌতম গম্ভীরকে হত্যার হুমকি

এফএনএস স্পোর্টস: ভারতের বিশ্বকাপজয়ী ওপেনার গৌতম গম্ভীর হত্যার হুমকি পেয়েছেন। ইসলামিক স্টেটের (আইএস) কাশ্মীর শাখা থেকে এই হুমকি দেওয়া হয়েছে।

হুমকির প্রেক্ষিতে দিল্লি পুলিশের কাছে মামলা করেছেন তিনি। ই-মেইলে পাঠানো হুমকিতে গৌতম গম্ভীরের পাশাপাশি তার পরিবারকেও হত্যার হুমকি দেওয়া হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সেই মেইলে লিখা ছিল, ‘আমরা তোমাকে (গম্ভীর) ও তোমার পরিবারকে হত্যা করব।’ গৌতম গম্ভীরকে হত্যার হুমকি ও তার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার শ্বেতা চৌহান।

তিনি বলেন, ‘গম্ভীরের রাজেন্দ্রনগরের বাসার সামনে নিরাপত্তা আরো জোরদার করা হয়েছে। পাশাপাশি যে ই-মেইল থেকে হুমকি দেওয়া হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।’ হত্যার হুমকি পাওয়া নতুন কিছু নয় গম্ভীরের জন্য।

২০১৯ সালেও একবার হত্যার হুমকি পেয়েছিলেন ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া গৌতম গম্ভীর। গৌতম গম্ভীর ভারতের হয়ে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০১১ সালে ওয়ানডে বিশ্বকাপ জিতেছেন।

দুটি ফাইনালেই দুর্দান্ত খেলেছেন তিনি। ২০১৮ সালে ক্রিকেট থেকে অবসরের পর ২০১৯ সালে বিজেপির হয়ে সাংসদ নির্বাচন করে নির্বাচিত হন তিনি।